প্রকাশিত সংবাদের প্রতিবাদ

19

গত ২৫ সেপ্টেম্বর দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রথম পৃষ্ঠায় প্রকাশিত শহরতলীতে স্বামীর বাক প্রতিবন্ধী স্ত্রীর যৌতুক মামলা শিরোনামে প্রকাশিত সচিত্র সংবাদের বিষয়ে  প্রতিবাদ জানিয়েছেন বিহারী রঞ্জন নাশ। এক প্রতিবাদ লিপিতে তিনি বলেন সংবাদের বিবরণে বর্ণিত এয়ারপোর্ট থানার সাহেবের বাজার এলাকার কুনি পাড়া সাকিনের গজেন্দ্র লাল ধর এর মেয়ে বাক প্রতিবন্ধী স্বপ্না রাণী ধর বাদী হয়ে স্বামী বলে দাবী করে বিহারী রঞ্জন নাথকে বিবাদী করে সিলেটের অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে ১৯/০৯/২০১৭ইং তারিখে দায়েরী সি.আর ১৬৩নং মামলাটি পূর্ব শত্র“তার কারণে ষড়যন্ত্রমূলক ভাবে মিথ্যা ঘটনা সাজাইয়া আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করিয়া হয়রানির উদ্দেশ্যে করা হয়েছে।
প্রকৃত বিষয় হচ্ছে আমি একজন সহজ-সরল নিরীহ বয়স্ক লোক হই। আমি দীর্ঘদিন যাবৎ পল্লী চিকিৎসক হিসাবে সুনামের সাথে অসহায় মানুষের কল্যাণে কাজ করিয়া আসিতেছি। আমার স্ত্রী একজন শিক্ষিকা ছিলেন, কিছুদিন পূর্বে মৃত্যুবরণ করেন। আমার বড় মেয়ে বর্তমানে একজন সরকারি চাকুরীজীরী, আমার ছেলে বর্তমানে মাস্টার্স শেষ বর্ষের ছাত্র।
উল্লেখিত অবস্থায় জায়গা জমি নিয়া ২০০২ইং সন হতে দীর্ঘ ১৫ বছর যাবৎ বিরোধ চলিয়া আসা অবস্থায় গজেন্দ্র লাল ধর ও তার ছেলে ও জামাতা মামলা ৮টি মোকদ্দমায় পরাজিত হইয়া আমাকে সামাহিকভাবে হেয় প্রতিপন্ন করার হীন উদ্দেশ্যে শত্র“ লোকের চক্রান্তে ছবি কাটিং করিয়া কাগজাত সৃষ্টি করিয়া গজেন্দ্র লাল ধর এর ছেলেরা তাদের বাক প্রতিবন্ধী বোন স্বপ্না রাণী ধরকে ব্যবহার করিয়া আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে। বিধায় উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ জ্ঞাপন পূর্বক সত্য সংবাদ পরিবেশনে কুচক্রী মহলের ষড়যন্ত্রের হাত হতে রক্ষার নিমিত্তে সার্বিক সহযোগিতা কামনা করছি।
প্রতিবেদকের বক্তব্য : মামলার আলোকে সংবাদটি প্রকাশিত হয়েছে। এখানে প্রতিবেদকের নিজস্ব কোন বক্তব্য নেই। বিজ্ঞপ্তি