সমাজে ভালো কাজের সম্মান একেবারে কমে যাচ্ছে – সিকৃবি ভিসি

61

সিলেটস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতি’র উদ্যোগে কৃর্তি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে সিলেট Moymonsingha Somiti picজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। বৃহত্তর ময়মনসিংহ সমিতি’র সভাপতি ফরিদ উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুল হক ও উপ-কমিটির সদস্য সচিব মোঃ আলমগীর কবিরের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট কৃষি বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম শাহি আলম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক সভাপতি ডা. ছফির উদ্দিন আহমদ, সমিতির সহ সভাপতি প্রফেসর ড. মো. মোজাম্মেল হক, প্রফেসর ড. নিজাম উদ্দিন, সুনামগঞ্জের পুলিশ সুপার বরকত উল্লাহ খান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি রুহুল আনাম চৌধুরী মিন্টু, সমিতির উপদেষ্টা প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন, মোঃ জাহাঙ্গীর কবীর আহমেদ ও আসমা কামরান। স্বাগত বক্তব্য রাখেন উপ-কমিটির আহবায়ক মোঃ আবুল হাসে। শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ তৌফিকুল আলম বাবলু। শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ মাওলানা রইছ উদ্দিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ মাহফুজুল হক, আব্দুল্লাহ আল মামুন সহ সমিতির অন্যান্য সদস্য বৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে সিকৃবি ভিসি প্রফেসর ড. গোলাম শাহি আলম বলেন, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বা স্বীকৃতি দেয়ার মাধ্যমে তাদের উৎসাহিত করা হয়। আজকের এই সংবর্ধনা তাদের শিক্ষা জীবনে আরো এগিয়ে যাওয়ায় প্রেরণা যোগাবে। তাদের দেখে অন্যরাও উৎসাহিত হবে। আমাদের সমাজ থেকে ভালো কাজের প্রতি সম্মান একেবারে কমে যাচ্ছে। কৃতি শিক্ষাথীদের সংবর্ধনাসহ ময়মনসিংহ সমিতি সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তাদের এই উদ্যোগ প্রশাংসার দাবিদার। এভাবে যদি সবাই সমাজসেবায় নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসেন তবে এই দেশ সোনার দেশে পরিণত হওয়া সময়ের ব্যাপার মাত্র। বিজ্ঞপ্তি