হবিগঞ্জে পৃথক ঘটনায় ৩ জন নিহত

27

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের দুটি উপজেলায় সংর্ঘষ ও গণপিটুনীতে এক ডাকাত সহ ২ জন নিহত এবং আহত হয়েছে আরও একজন। মঙ্গলবার সন্ধ্যায় জেলার চুনারুঘাট উপজেলাধীন চামতলী গ্রামে তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের ছোড়া ফিকল বিদ্ধ হয়ে সহিদ মিয়া (৩৩) নামে এক যুবক এবং বাহুবল উপজেলাধীন মহিষদুলুং গ্রামে সাইফুল ইসলাম (৩০) নামে এক ডাকাত গণপিটুনীতে নিহত হয়েছে।
এদিকে চামতলী গ্রামের সংঘটিত ঘটনায় গুরুতর আহত অবস্থায় নিহত সহিদের চাচা ইউনুছ মিয়া চিকিৎসাধীন রয়েছে।
এদিকে হবিগঞ্জের চুনারুঘাটে প্রতিবেশীর হামলায় এক কিশোর খুন হয়েছে। মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ওই গ্রামে অভিযান শুরু করেছে। নিহত কিশোরের মরদেহ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
এলাকাবাসী জানান, ওই উপজেলার চামলতলী গ্রামের কাছম আলীর ছেলে শামীম (১৪) এবং তাদের প্রতিবেশী মাইন উদ্দিনের মাঝে মঙ্গলবার বিকেলে গাছ থেকে চালিতা পাড়া নিয়ে বাকবিতণ্ডা হয়।
একপর্যায়ে বিকেল সাড়ে ৩টার দিকে মাইন উদ্দিন একটি ধারাল অস্ত্র দিয়ে শামীমের মাথায় আঘাত করে। এতে সে গুরুতর আহত হলে তাকে সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়। সন্ধ্যা সাড়ে ৬টায় সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
চুনারুঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে তিনি একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গেছেন। হত্যাকারীকে ধরতে গ্রামে অভিযান চালানো হয়েছে। নিহত কিশোরের মরদেহ সদর হাসপাতাল মর্গে রয়েছে।