সত্যিকার মানুষ হওয়ার জন্য শিক্ষা অর্জন করতে হবে –অধ্যক্ষ কবি কালাম আজাদ

70

সিলেট সেন্ট্রাল উইমেন্স কলেজের অধ্যক্ষ কবি কালাম আজাদ বলেছেন, সত্যিকার মানুষ হওয়ার জন্য শিক্ষা অর্জন করতে হবে। মানবকল্যাণের চিন্তা ও সাধনাকে লালন করে দেশ ও সমাজের জন্য নিজেদেরকে গড়ে তুলতে হবে। পরস্পরের প্রতি শ্রদ্ধাবোধ ও আন্তরিকতা সৃষ্টি করতে পারলেই শিক্ষার প্রকৃত লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়ন হবে।
ছাত্র-ছাত্রী কল্যাণ সংস্থা এলিভেট ফোরামের উদ্যোগে আয়োজিত এসএসসি ও এইচএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০১৭ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এলিভেট ফোরামের সভাপতি শাহ আলম ভূইয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠান গত শুক্রবার সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে অনুষ্ঠিত হয়।
সংস্থার সহ-সভাপতি ইমরান ইমনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর দিনার খান হাসু, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারী রোটারিয়ান আব্দুর রহমান জামিল, বিশিষ্ট সমাজসেবক এস এম শওকত আমীন তৌহিদ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক নিখিল রায় পূজন, ছড়াকার অজিত রায় ভজন, দৈনিক বিজয়ের কণ্ঠ পত্রিকার সাহিত্য সম্পাদক প্রভাষক কবি মামুন সুলতান, গল্পকার মিনহাজ ফয়সল, ছড়াকার দিলুয়ার হোসেন দিলু, মো. জুনেদুর রহমান, আবির শেখ, জাকির হোসাইন, শাহীন আলী, মনিরুল ইসলাম, নাঈম রহমান, ফাহিমা আক্তার লিমা, সুজন দাশ, অর্নিশ দত্ত বিশাল, ওবায়দুল্লাহ আহমেদ রনি। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজ্ঞপ্তি