অবহেলিত মানুষের পাশে থেকে মানবতার কল্যাণে কাজ করতে সবাইকে এগিয়ে আসতে হবে ——– বদর উদ্দিন কামরান

কুরবানির গোশত দিয়ে একটি ব্যতিক্রমধর্মী মধ্যাহ্ন ভোজনের আয়োজন করেছে ইচ্ছাপূরণ সামাজিক সংগঠন সিলেট। 20170918_153636 copyগত ঈদুল আযহায় কুরবানির গোশত সংগ্রহ করে সংগঠনটি এ আয়োজন করেছে। সংগঠনের সকল সদস্য ও অন্যান্য শ্রেণী পেশার লোকের কাছ থেকে কুরবানির গোশত সংগ্রহ করে ১৮ সেপ্টেম্বর সোমবার সিলেট রেল স্টেশন এলাকার ২টি কলোনির অসহায় অবহেলিত বন্যার পানিতে ঘরে আটকা পড়া মানুষ ও রেল স্টেশন আশপাশের অসহায় মানুষসহ প্রায় ২’শ ৬০ জনকে মধ্যাহ্ন ভোজন করায় এ সংগঠন। কুরবানির গোশত দিয়ে বিশেষ সহযেগিতা করেন ডাঃ নাজরা চৌধুরী।
সংগঠনের সভাপতি রেশমা জান্নাতুল রুমার সভাপতিত্বে মধ্যাহ্ন ভোজন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেন, সমাজের প্রত্যেক সচ্ছল ও বিত্তশালী মানুষকে আর্তমানবতার সেবায় এগিয়ে এসে দুস্থ, অসহায় ছিন্নমূল মানুষের দুর্দিনে পাশে থেকে তাদের সেবায় সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে। গরীব দুঃখি মানুষের সেবায় সব সময় নিজেদেরকে নিয়োজিত রেখে ইচ্ছাপূরণ সামাজিক সংগঠনের মত সমাজ ও দেশের সার্বিক উন্নয়নে অবহেলিত মানুষের পাশে থেকে মানবতার কল্যাণে কাজ করতে সবাইকে এগিয়ে আসতে হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জিআরপি থানার ওসি জাহাঙ্গীর আলম, ষ্টেশন ম্যানেজার (ভারপ্রাপ্ত) কাজী শহিদুর রহমান, স্টেশন মাস্টার গ্র্যাড-৩ আবু নাছের মোহাম্মদ রাসেল, সহকারী স্টেশন মাস্টার সজিব মালাকার।
সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কবি ও প্রাবন্ধিক অকেয়া হক জেবু, মামুন আহমেদ, জাহিদুল ইসলাম, রাসেল মিয়া, শ্যামা জান্নাতুল রিনা, তানিয়া, শাহেদা আক্তার, এলাহি ইমরান, আবুল হাসান, আব্দুল আলিম, জুনেদ আহমেদ, মোহাম্মদ আজিজুর রহমান, মোঃ আতিকুর রহমান, মাসুদুর রহমান, জালাল আহমেদ, আবুল মস্তাক, আব্দুস সামাদ অপু, অলিউর রহমান বাবলু, মিজানুর রহমান, রবিউল ইসলাম রবি ও রুমেল আহমদ, হবিগঞ্জ শাখার সদস্য আখলিছুর রহমান সাগর, অন্যান্য সংগঠনের মাহবুব খান, আহমেদ রিয়াজ শুভ, শাহাব উদ্দিন, মোল্লা ভাই ও নাবিল আহমেদ প্রমুখ। বিজ্ঞপ্তি