দুর্গা পূজা উপলক্ষে পনিটুলা সম্মিলিত যুব সমাজের উদ্যোগে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

69

শারদীয় দুর্গা পূজা উপলক্ষে নগরীর ৮ নম্বর ওয়ার্ডের পনিটুলা সম্মিলিত যুব সমাজের উদ্যোগে আইনশৃঙ্খলা Puja Motbinomoy Pic 18-9-17বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৭ সেপ্টেম্বর রবিবার রাতে পনিটুলাস্থ উচাঁবাড়ীতে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
হিন্দু পঞ্চায়েত কমিটির মুরুব্বি প্রদীপ কুমার ঘোষের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম। সম্মিলিত যুব সমাজের আহবায়ক আলাউদ্দিন আহমদ সুমনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ, ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু।
সভায় স্বাগত বক্তব্য রাখেন দৈনিক উত্তর পূর্বের সিনিয়ন স্টাফ রিপোর্টার সজল ঘোষ এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন ভাটিবাংলা পূজা কমিটির সভাপতি অলক বরণ দাশ।
বক্তব্য রাখেন বিশিষ্ট মুরব্বী আশু ঘোষ, শংকর ঘোষ বাবুল, নিখিল ঘোষ, শৈলেন ঘোষ, রঞ্জিত ঘোষ, নির্মল ঘোষ, রফন ঘোষ, পিন্টু ঘোষ, সুধাংশু শংকর, ভানু ঘোষ, টুটুল ঘোষ, রজত ঘোষ, বাফন ঘোষ, শিমুল ঘোষ, বিকাশ ঘোষ, সুমন ঘোষ, অর্জুর পাল মনি, রানা ঘোষ, চিরঞ্জিত ঘোষ, রুপক ঘোষ, রাজন ঘোষ, অনিক পাল প্রমুখ।
প্রধান অতিথর বক্তব্যে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, নিভিঘেœ ও শান্তিপূর্ণভাবে পূজা সম্পন্ন করার জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতিটি পূজা মন্ডপে কাজ করবে একাধিক মোবাইল টিম। যেকোনো বিশৃঙ্খলার আভাস পেলে দ্রুত পুলিশকে অবহিত করতে হবে। স্বেচ্ছাসেবীদের ধৈয্য, সহনশীল ও বুদ্ধিমত্তার সাথে কাজ করতে হবে। তিনি বলেন, একটি গোষ্ঠী সারা পৃথিবীতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির লক্ষ্যে কাজ করবে। তারা মানুষের মধ্যে অসহিষ্ণু ও হিংসাত্মক মনোভাব তৈরী করতে হায়। তাই যেকোনো উৎসবে সকলকে সতর্ক থাকতে হবে। বিজ্ঞপ্তি