কুলাউড়ার কর্মধা ইউনিয়নে মৃত্যুসনদ নিতে আসা বৃদ্ধকে মারপিটের ঘটনায় ইউপি সচিবের বিরুদ্ধে মামলা

কুলাউড়া থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের সচিব বোরহান উদ্দিনের বিরুদ্ধে ১২ সেপ্টেম্বর মঙ্গলবার মামলা দায়ের করা হয়েছে মৌলভীবাজার আদালতে। আপন ভাইয়ের মৃত্যুসনদ নিতে আসা মো. ময়ুব আলী (৬৭) কে মারপিট করে পুলিশে দেয়ার কথা বলে একটি কক্ষে আটকে রাখার ঘটনায় এই মামলা দায়ের করা হয়।
মো. ময়ুব আলী জানান, গত ২৭ আগষ্ট তার বড়ভাই আয়ূব আলীর মৃত্যু সনদ আনতে ইউনিয়নে গেল সচিব বোরহান উদ্দিন মারপিট করে একটি কক্ষে আটকে রাখেন। চেয়ারম্যান বিষয়টি জানার পর সমাধান করেননি। আমি কুলাউড়া থানায় ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে পৃথক লিখিত অভিযোগ দিয়েছি। কিন্তু চেয়ারম্যান রাজনৈতিক প্রভাব খাটিয়ে আমাকে ন্যায় বিচার থেকে বঞ্চিত করেছেন। তাই কোন প্রতিকার না পেয়ে আমি শেষতক আদালতের দ্বারস্থ হয়েছি।
এদিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৫নং আমল আদালত মো. ময়ুব আলীর মামলা (নং ৩৪১/১০ কুলা) গ্রহণ করে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসারকে তদন্তক্রমে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেন।
এ ব্যাপারে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার চৌ. মো. গোলাম রাব্বি জানান, ঈদের বন্ধের কারণে তদন্তটা একটু পিছিয়ে গেছে। তদন্তক্রমে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। তারপরও অভিযোগকারী যখন আদালতে মামলা করেছেন, তখন আদালতও আইনী ব্যবস্থা নেবেন।