আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৪

39

স্টাফ রিপোর্টার :
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্র“পে সংঘর্ষে উভয় গ্র“পের ৪ কর্মী আহত হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ৯ টায় নগরীর টিলাগড়ে ও মিরাবাজারে আওয়ামী লীগ নেতা ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ গ্র“পের অনুসারী ছাত্রলীগ ও সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি হিরণ মাহমুদ নিপু গ্র“পের মধ্যে এ সংঘর্ষ ঘটে। আহত ছাত্রলীগ কর্মী লিটন মল্লিক, তানজিলসহ ৪ জনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, এক সময়ে আওয়ামী লীগ নেতা আজাদ-রনজিত গ্র“পের অনুসারী ছিলেন আলোচিত সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি হিরণ মাহমুদ নিপু। কিন্তু বলয় ছেড়ে আসার পর আধিপত্য বিস্তার নিয়ে তাদের মধ্যে বিরোধ শুরু হয়। এরই জের ধরে নগরীর টিলাগড়ে ও এমসি কলেজ ক্যাম্পাসে এর আগেও একাধিকবার দু’গ্র“পের সংঘর্ষ হয়। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে নগরীর মিরাবাজার ও টিলাগড়ে পৃথক সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে উভয় গ্র“পের ৪ কর্মী আহত হন।
শাহপরান (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে উভয় গ্র“পের কর্মী রয়েছেন।