৩নং লক্ষ্মীবাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মতবিনিময় সভা

দক্ষিণ সুরমার মোল্লারগাঁও ইউনিয়নের লক্ষ্মীবাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মতবিনিময় সভা শনিবার বিদ্যালয় 21584392_776760972516054_2002739372_o copyপ্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. আনোয়ার হোসেনের অনুরোধক্রমে এলাকার বিশিষ্ট মুরব্বী, সমাজসেবী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মো. মকদ্দছ আলী সভাপতিত্ব করেন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী জেলা শিক্ষা অফিসার মো. আমিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা থানার সাব-ইন্সপেক্টর প্রণব দে এবং এলাকার প্রবীণ মুরব্বি, বিশিষ্ট শিক্ষানুরাগী মো. হুরু মিয়া। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোল্লারগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহেদ হোসেন, ওয়ার্ড মেম্বার সুরমান আলী, আলতাফ মিয়া, আব্দুল লতিফ, ইয়াসিন আলী, সাহাব উদ্দিন বক্ত রোমন, ফরিদ মিয়া, আব্দুল হেকিম, ছানা মিয়া, লিলু মিয়া, ডা. হেলাল মিয়া, দিলু মিয়া, রাসেল আহমদ, জাহেদ আহমদ প্রমুখ।
স্কুলের বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রশংসা করে প্রধান অতিথির বক্তব্যে সহকারী জেলা শিক্ষা অফিসার মো. আমিরুল ইসলাম বলেন, ২০১৪ সাল থেকে এ পর্যন্ত আমি এই স্কুলে অনেকবার এসেছি। কিন্তু ইদানীং স্কুলটির উন্নতি হচ্ছে বলে আমি মনে করি। বিদ্যালয়ের উন্নয়ন কাজের লক্ষ্যে ম্যানেজিং কমিটিসহ এলাকার সবাইকে নিরপেক্ষভাবে বিদ্যালয়ের উন্নয়ন কাজের সার্বিক সহযোগিতা করার জন্য আমি অনুরোধ করছি। বিদ্যালয়ে বহিরাগতদের যে সমস্যা তা অতিসত্বর সমাধানের জন্য দক্ষিণ সুরমা থানা-পুলিশের কাছে আমি সবিনয় অনুরোধ করছি। মাঝে মধ্যে বিদ্যালয়ের গাছের ডাল কাটা হয় গাছের পরিচর্যার অংশ হিসেবে। বিদ্যালয়ের উন্নয়ন কাজ চালিয়ে যেতে হলে নানামুখী সমালোচনা আসবেই। এসব কথায় কান না দিয়ে উন্নয়নের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে সবাইকে কাজ করে যাওয়ার জন্য আমি আবারও অনুরোধ করছি। বিজ্ঞপ্তি