খাদিমে জাফলংগামী বাস খাদে পড়ে শিশু নিহত, আহত ১০

50

স্টাফ রিপোর্টার :
সদর উপজেলার খাদিমপাড়া এলাকায় জাফলংগামী যাত্রীবাহী বাস খাদে পড়ে এক শিশু নিহত ও অন্তত: ১০ Accidজন আহত হয়েছেন। বুধবার বেলা আড়াইটার দিকে সিলেট-তামাবিল সড়কে এ দুঘর্টনা ঘটে। আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত শিশু জগন্নাথপুর থানার সুমন (৫)। আহতরা হচ্ছে- জৈন্তাপুর থানার লক্ষ্মীপুর গ্রামের আব্দুস শহিদের স্ত্রী শাপলা বেগম (৩৫), তার মেয়ে শাহদিয়া আক্তার (১৫), ভাইপুত হেপী (১৪), ফারুক আহমদের মেয়ে ফাইমা আক্তার (১৫) এবং জগন্নাথপুর থানার কালিগাঁওয়ের মৃত ইদ্রিছ খাঁর স্ত্রী ফিরোজা বেগম (৫০)। অপর আহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর শিবগঞ্জ থেকে জাফলংগামী যাত্রীবাহী ভিআইপি নামের একটি বাস ঘটনাস্থলে পৌঁছানোর পর একটি গাড়িকে অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী গাছে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে শিশুটিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।10
শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, গতকাল বুধবার দুপুরে সিলেট থেকে ছেড়ে আসা জাফলংগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদের পড়ে যায়। এতে এক শিশু নিহতসহ ১০ জন আহত হন। এদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।