মাদকের সঙ্গে কোন আপোষ নেই – ডিআইজি

কোম্পানীগঞ্জ থানা পুলিশ কর্তৃক আয়োজিত ওপেন হাউস ডে ও কমিউনিটি পুলিশিং বিষয়ক মত বিনিময় সভা মঙ্গলবার উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মো: কামরুল আহসান (বিপিএম)। থানা কমিউনিটি পুলিশিং কমিটির আহ্বায়ক হাজী আলী আমজদের সভাপতিত্বে ও সাব ইন্সপেক্টর আরিফ উল্লাহর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান, সুনামগঞ্জের পুলিশ সুপার মো:বরকত উল্লাহ খান, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত খান, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বাছির, উপজেল্ ানির্বাহী অফিসার মুহাম্মদ আবুল লাইছ এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আল্তাফ হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি কামরুল আহসান পুলিশের ওপেন হাউস ডে, কমিউনিটি পুলিশিং ব্যবস্থার সঙ্গে আরো বেশি সম্পৃক্ত হতে এবং তারই পাশাপাশি চুরি-ডাকাতি, মাদক, সন্ত্রাস ও জঙ্গি নির্মূলে পুলিশকে আরো তথ্য দিয়ে সহায়তা করতে জনগণের প্রতি আহবান জানান। তিনি আরো বলেন পুলিশ বাহিনী মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করে যাচ্ছে। এ কারণে পুলিশ আর জনতার মধ্যে কোন রূপ ভেদাভেদ নেই। মাদকের সঙ্গে পুলিশের কোন আপোষ নেই। যে কোন মূল্যে সন্ত্রাস, মাদক ও জঙ্গি নির্মূলে আমরা পুলিশ বিভাগ অঙ্গীকারবদ্ধ।
এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মছব্বির, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা: আব্দুন নূর, উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি রফিকুল ইসলাম ঠান্ডা স্যার, কোম্পানীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি শেখ মোর্শেদ, ইউপি চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ জামাল উদ্দিন। বিজ্ঞপ্তি