ফেঞ্চুগঞ্জে বিচারপতির বাড়িসহ ৩টি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

22

স্টাফ রিপোর্টার :
ফেঞ্চুগঞ্জে একই রাতে প্রয়াত বিচারপতি জেএন দেব চৌধুরীর বাড়িসহ ৩টি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এছাড়াও অপর একটি বাড়িতে ডাকাতির চেষ্টা ব্যর্থ করে দিয়েছে গ্রামবাসী। গত সোমবার  রাতে মাইজগাঁও ইউনিয়নের ৩ গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার গভীর রাতে প্রয়াত বিচারপতি জে এন দেব চৌধুরীর ফেঞ্চুগঞ্জ উপজেলার কায়স্থগ্রামস্থ রাজাপুর গ্রামের বাড়িতে ১৫/১৬ জনের অস্ত্রধারী ডাকাতদল বাড়ির দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। বাড়িতে অবস্থানকারী বিচারপতি জে এন দেব চৌধুরীর ব্যবস্থাপক শুধাংশ দত্ত ও তার পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিস্মি করে বাড়িতে রক্ষিত ১০ ভরি স্বর্ণালংকার নগদ ৮০ হাজার টাকা ও ৪টি মুঠোফোন নিয়ে যায়। এর কিছুক্ষণ আগে একই গ্রামের গুফিরাগাঁও গ্রামের টিপু মিয়ার বাড়ির ভাড়াটে নুরুল ইসলাম রানার বাড়িতে ডাকাতরা হানা দেয়। ডাকাতরা ডাকাতরা নুরুল ইসলাম রানার স্ত্রী’র ব্যবহৃত ১ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ১৫শ’ টাকা নিয়ে যায়। একই রাতে মাইজগাঁও ইউনিয়নের দক্ষিণ ফুলবাড়ি গ্রামের ফজলু মিয়ার বাড়িতে ডাকাতরা ঘরের দরজা ভাঙার চেষ্টাকালে ফজলু মিয়ার বাড়ির লোকজনের চিৎকার ও মুঠোফোনে আশে পাশের লোকজনকে অবহিত করলে গ্রামবাসী ছুটে আসতে দেখে ডাকাতরা পালিয়ে যায়।
দক্ষিণ ফুলবাড়ি গ্রামের লুৎফুর রহমান বাবুলের বাড়িতে ডাকাতির ঘটনার ৪ দিনের মাথায় একই রাতে মাইজগাঁও ইউনিয়নের তিনটি বাড়িতে ডাকাতরা হানা দেওয়ায় উপজেলার বাসিন্দাদের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে।
ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হক ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এখন কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে মামলা দেওয়া হবে।