বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র সহ সম্পাদক ছরওয়ার ও সুনাম গ্রেফতার

63

বিয়ানীবাজার থেকে সংবাদদাতা :
বিয়ানীবাজার উপজেলা বিএনপি’ সহ সম্পাদক ছরওয়ার হোসেনকে বিয়ানীবাজার থানা পুলিশ গ্রেফতার করেছে। Atckশনিবার রাত ৯টার দিকে মাথিউরা নিউ মার্কেট এলাকার একটি দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়।
এ দিকে দীর্ঘদিন প্রবাস থেকে বাড়ি ফেরার দুইদিনের মাথায় গ্রেফতার হলেন মোল্লাপুর ইউনিয়ন বিএনপি নেতা সুনাম উদ্দিন। গতকাল শনিবার সন্ধ্যায় নিজ বাডড় থেকে থানা পুলিশ তাকে গ্রেফতার করে। তারও বিরুদ্ধে আদালতের ওয়ারেন্ট ছিল।
পুলিশ সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৫ জানুয়ারি পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীর সংঘর্ষের ঘটনা দায়েরকৃত পুলিশ এ্যাসল্ট মামলার আসামী ছিলেন ছরওয়ার হোসেন। তিনি এ মামলায় আদালতের আত্মসমর্পণ না করায় তার বিরুদ্ধে থানায় আদালতের ওয়ারেন্ট ছিল। আর গত দুই বছর সুনাম উদ্দিন প্রবাসে ছিলেন। তারও বিরুদ্ধে থানায় আদালতের ওয়ারেন্ট ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে।
বিএনপি নেতা ছরওয়ার হোসেন ও সুনাম উদ্দিনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক। তিনি বলেন, থানায় আদালতের ওয়ারেন্ট থাকায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। আজ রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে তিনি জানান।