বিশ্বনাথে ফিল্মী স্টাইলে যাত্রীবাহী অটোরিক্সা আটকে প্রবাসীর স্ত্রীর ৭০ হাজার টাকা ছিনতাই

43

বিশ্বনাথ থেকে সংবাদদাতা  :
বিশ্বনাথে এবার দিন-দুপুরে ফিল্মি স্টাইলে যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিক্সায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ধারালো ও বিশাল আকৃতির ‘দা’ দেখিয়ে মেহেরজান বেগম (৩০) নামের এক নারীর ৭০ (সত্তর) হাজার টাকা লুট করে নিয়ে গেছে ওই ছিনতাইকারীরা। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে নিজ গ্রাম বিলপার যাবার পথে বিশ্বনাথ-রামপাশা সড়কের বিশ্বনাথেরগাঁও নামক স্থানে গেলে ছিনতাইয়ের শিকার হন তিনি। মেহেরজান বেগম উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের বিলপার গ্রামের সৌদী প্রবাসী কছির আলীর স্ত্রী।
প্রত্যক্ষদর্শী ও ব্যবসায়ীরা জানান, বৃহস্পতিবার ৩টারদিকে বিশ্বনাথ পুরনো বাজারের ইসলামী ব্যাংক থেকে ৭০ হাজার টাকা উত্তোলন করেন। কাজ শেষে বিকেল ৪টার দিকে বাড়ি ফেরার উদ্যেশ্যে বিশ্বনাথ নতুনবাজর থেকে যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিক্সায় উঠেন। বিশ্বনাথ নতুন বাজার থেকে বিশ্বনাথেরগাঁও নামকস্থানে গিয়ে ছিনতাইয়ের কবলে পড়েন যাত্রীরা। এসময় একটি মোটরসাইকেলে ২জন ছিনতাইকারী অটোরিকশা আটকিয়ে শুধুমাত্র মেহেরজানের কাছ থেকে নগদ ৭০হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে প্রকাশ্যে হাতে দাও উঁচিয়ে ছিনতাইকারীরা বিশ্বনাথ নতুন বাজারের দিকে গেলে ছিনতাইকারী দু’জনকে আটকাতে ধাওয়া করে ব্যর্থ হন বাজারের ব্যবসায়ীরা।
বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিস্তারিত জেনে এ ব্যাপারে ব্যবস্থা নেবেন বলেও জানান তিনি।