সরকারী মহিলা কলেজের ৬ ছাত্রীকে শিক্ষা সহায়তা বৃত্তি প্রদান

68

সিলেট সরকারী কলেজে মানবিক ও বিজ্ঞান বিভাগের ৬ ছাত্রীকে ব্যক্তি উদ্যেগে শিক্ষা সহায়তা বৃত্তি প্রদান pic 2করা হয়েছে। কলেজের উপাধ্যক্ষ ফাহিমা জিন্নুরায়েন তাঁর পিতা আব্দুল আজিজ চৌধুরী শিক্ষা সহায়তা বৃত্তি ও মাতা আশরাফুন নেছা খানম শিক্ষা সহায়তা বৃত্তি একাদশ শ্রেণীর  বিজ্ঞান ও মানবিক শাখার একাদশ শ্রেণী (২০১৬-১৭) বার্ষিক ফলাফলের ভিত্তিতে  ছয় ছাত্রীকে  শিক্ষা সহায়তা বৃত্তি প্রদান করা হয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় সিলেট সরকারী মহিলা কলেজ অডিটোরিয়ামে কলেজে শিক্ষাবৃত্তি প্রদান ও আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. নুরুল ইসলামের সভাপতিত্বে ও ইংরেজি বিভাগের প্রভাষক সুদীপ তালুকদারের পরিচালানায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার জামিল আহমদ চৌধুরী।
বৃত্তি প্রাপ্তরা হচ্ছেন দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান শাখার ছাত্রী আফসানা ফেরদৌসী, অংকিতা ভৌমিক স্বর্ণা, সুলতানা রাজিয়া তমা ও মানবিক শাখার ছাত্রী আফসানা আইরিন অরিন, ফাতেমা ইয়াসমিন কেয়া ও পরমা  রহমান।
সভায় বক্তব্য রাখেন সরকারী মহিলা কলেজের ছাত্রী সংসদের ভারপ্রাপ্ত অধ্যাপক ও দর্শন বিভাগের বিভাগীয় প্রধান মো. মছব্বির চৌধুরী, ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর মো. শফিউল আলম, মহিলা কলেজের উপাধ্যক্ষ ফাহিমা জিন্নুরায়েন, বাংলা বিভাগের প্রধান প্রফেসর নীলিমা চন্দ, শিক্ষক পরিষদের সম্পাদক ও সমাজকর্ম বিভাগের প্রধান জামালুর রহমান।
এছাড়া বক্তব্য রাখেন বৃত্তি প্রাপ্ত ছাত্রীদের মধ্যে পরমা রহমান, অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন মো. আব্দুল আজিজ, মো. ফজলুল করিম। এ সময় মহিলা কলেজের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন মো. কামরুজ্জামান, ড. মো. আব্দুল কাদের, আবুল কালাম আহাদ, মোস্তাক হোসেন, গোলাম মওলা, দিবেন্দ্র রায়, বিমান বিহারী রায়, আজ্জুমান আরা বেগম, হাফসা রহমনা নেলা প্রমুখ। বিজ্ঞপ্তি