সিলেট ক্যাডেট কলেজের সাফল্যের ধারা অব্যাহত

25

স্টাফ রিপোর্টার :
এবারও উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরিক্ষায় (এইচএসসি) সিলেট শিক্ষা বোর্ডে সাফল্যের ধারা অব্যাহত রেখেছে HSC-2017 Gp Photo (SCC)ক্যাডেট কলেজ। এ বছর প্রতিষ্ঠানটি থেকে বিজ্ঞান বিভাগে ৪৯ জন অংশ নিয়ে সবাই জিপিএ-৫ পেয়েছে। সহশিক্ষা কার্যক্রমের মতো শিক্ষা কার্যক্রমেও ক্যাডেটরা শ্রেষ্ঠত্ব অর্জন করায় কলেজ অধ্যক্ষ ক্যাপ্টেন এম সাইফুর রহমান (ট্যাজ), বিএসপি, বিসিজিএম, পিএসসি, বিএন ক্যাডেট, অভিভাবক এবং শিক্ষকসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।
সিলেট ক্যাডেট কলেজের এই সাফল্য সিলেটবাসীকে শিক্ষা অনুরাগী হতে আরও অনুপ্রাণিত করবে বলেও মনে করেন তিনি। কলেজ অধ্যক্ষ বলেন, ক্যাডেটরা যুগোপযোগী শিক্ষা গ্রহণের মাধ্যমে আদর্শ দেশপ্রেমিক মানব সম্পদে পরিণত হয়ে দেশ মাতৃকার কল্যাণে আরও বেশি অবদান রাখবে।
ক্যাডেটদের নিয়মিত পাঠানুশীলন, অভিভাবকদের অনুপ্রেরণা এবং সর্বোপরি শিক্ষকদের নিবিড় সাহচর্যে উল্লিখিত ভালো ফলাফল অর্জন সম্ভব হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ক্যাডেটরা নিজেদের যোগ্যতার প্রমাণ দিয়ে দেশ-বিদেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নিজেদের অবস্থানের যে সুনাম অর্জন করেছে,  তা আগামী দিনেও চলমান থাকবে।  সবার সহযোগিতায় আগামীতেও সাফল্যের ওই ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।