অধুনালুপ্ত সিলেট সরকারি ভেটেরিনারি কলেজের অধ্যক্ষ মোছলেহ্ এর ইন্তেকাল

50

বিশিষ্ট শিক্ষাবিদ ও ভেটেরিনারি অনুষদের প্যাথলজি বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক প্রফেসর মোছলেহ্ উদ্দীন আর Mosleh Sirনেই (ইন্নালিল্লাহি….রাজিউন)। গত ৯ জুলাই হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বৎসর। মৃত্যুকালে মরহুম প্রফেসর মোছলেহ্ উদ্দীন স্ত্রী, এক পুত্র, পুত্রবধুসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গিয়েছেন।
প্রফেসর মোছলেহ্ উদ্দীন ১৯৭৫ সালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে প্যাথলজি বিভাগে লেকচারার হিসেবে যোগদান করেন। তিনি ১৯৯৫ সাল থেকে প্যাথলজি বিভাগের প্রফেসর হিসেবে দায়িত্ব পালন করছিলেন এবং ২০১০ সালে বিশ্ববিদ্যালয়ের কর্মজীবন হতে অবসর গ্রহণ করেন। তিনি দুইবার প্যাথলজি বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তদানিন্তন সিলেট সরকারি ভেটেরিনারি কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।
ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গোলাম শাহি আলম, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী, শিক্ষক সমিতি, অফিসার পরিষদ, কর্মচারি পরিষদ অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠন  মরহুম প্রফেসর মোছলেহ্উদ্দীন – এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি