মহানগর শ্রমিকলীগের বর্ধিত সভা

56

DSCN4388 copyজাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর শাখার সম্মেলন উপলক্ষে বিশেষ বর্ধিত সভা বুধবার দুপুর ১২টায় জালালাবাদ গ্যাস সিবিএ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
কেন্দ্রীয় শ্রমিকলীগের সহ সভাপতি ও সিলেট জেলা শাখার সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজের সভাপতিত্বে ও সদস্য সচিব জাকারিয়া আহমদ টিপুর পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, সহ সভাপতি আব্দুল জলিল, মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান, এম. শাহরিয়ার কবির সেলিম, নাজমূল আলম রোমেন, ফরহাদ হোসেন, শেখ তোফায়েল আহমদ শেফুল, জালালাবাদ সিবিএ সাধারণ সম্পাদক শাহ আলম, বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে উপস্থিত ছিলেন গিয়াস উদ্দিন চৌধুরী, আব্দুল মালেক, আফিকুর রহমান আফিক, তায়েফ আহমদ, রিয়াজ উদ্দিন নুর, আব্দুল জলিল, এরশাদ মিয়া, হরিলাল দাস, আলম মুন্না, আব্দুল মনা, কুনু মিয়া, পার্থ প্রতিম মিত্র, শাকিল তালুকদার, কয়েস আহমদ, মাহফুজ মিয়া, রহসলুজ্জামান, জহির ইসলাম, শাহিন আহমদ, পুলক সরকার, মনোয়ার হোসেন, মোস্তফা আহমদ, রতন গৌড়, সাহেদ আহমদ, ফাহিম চৌধুরী, আব্দুর রহমান ফাল্গুন, অপূর্ব চৌধুরী, শামীম আহমদ, শফি আহমদ, মুন্না আহমদ, মিল্টু আহমদ, গিয়াস উদ্দিন, রিপন হাওলাদার, আনোয়ার হোসেন, দুলাল আহমদ, ইদ্রিছ আলী, বিটু তালুকদার, আসাদ আহমদ, আল মামুন, সুমন আহমদ, রসিক আহমদ, আনহার আহমদ, শাহিন হাওলাদার, জসিম উদ্নি, সিরাজ আহমদ, খলিল আহমদ, সুমন আহমদ, নিজাম উদ্দিন, সোহেল, হকার্সলীগের সভাপতি সাদিক আহমদ, আতিয়ার রহমান, ট্রাক শ্রমিকলীগের সভাপতি সাব্বির আহমদ, নাজিম উদ্দিন, রিক্সা শ্রমিকলীগের সভাপতি আজাদ মিয়া, মাসুদ করিম জুয়েল, মহানগর যুব শ্রমিকলীগের আহ্বায়ক শেখ সেলিম, সদস্য সচিব আব্দুল মতিন, দর্জি শ্রমিকলীগের সভাপতি কামাল হোসেন।
সভায় বক্তারা বলেন, বিগত দিনে পরিবহন সেক্টরের কতিপয় চিহ্নিত সন্ত্রাসী চাঁদাবাজ ও দুর্নীতিবাজ কথিত শ্রমিক নেতা কর্তৃক আমাদের ক্লিন ইমেজের শ্রমিকনেতা কেন্দ্রীয় শ্রমিকলীগের সহ সভাপতি, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা প্রকৌশলী এজাজুল হক এজাজ ও জাতীয় শ্রমিকলীগ কি নিয়ে অবমান ও কটুক্তি ও মিথ্যা মামলার তীব্র নিন্দা ও কটুক্তিকারীদের নিশ্চিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান। অন্যথায় জাতীয় শ্রমিক লীগ দুর্বার আন্দোলন গড়ে তুলে এ দাঁত ভাঙ্গা জবাব দিতে সর্বদা প্রস্তুত আছে।
বর্ধিত সভায় সম্মেলন সর্বাত্মকভাবে সফল করতে বিভিন্ন সিদ্ধান্ত নেওয়া হয়। মহানগর যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমানকে আহ্বায়ক করে অর্থ উপকমিটি গঠন করা হয়। শাহরিয়ার কবির সেলিমকে আহ্বায়ক করে আপ্যায়ন উপকমিটর গঠন করা হয়। নাজমূল আলম রোমেনকে আহ্বায়ক করে সাজসজ্জা ও প্রকাশণা উপকমিটি গঠন করা হয়। জাকারিয়া আহমদ টিপুকে আহ্বায়ক করে শৃংখলা উপকমিটি গঠন করা হবে। সম্মেলন সর্বাত্মক ভাবে সফল করতে সর্বস্তরের শ্রমিকলীগের নেতাকর্মীকে অনুরোধ করা হবে। বিজ্ঞপ্তি