নতুনদের অর্জিত জ্ঞান ও দক্ষতাকে দেশের কল্যাণে কাজে লাগাতে হবে – বদরুল ইসলাম শোয়েব

31

সকল ভালো কাজে নিবেদিত রাখার মাধ্যমে ভবিষ্যত প্রজন্মকে দেশ ও মানুষের কল্যাণে এগিয়ে যাওয়ার আহবান জানিয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।
গোলাপগঞ্জ উপজেলার সোশ্যাল অ্যাডভান্সমেন্ট এসোসিয়েশনেরবর্ষপূর্তি ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে। দেশ আমাদের কাছে মায়ের মতো। মাকে যেমন করে আমরা ভালোবাসি তেমনি দেশকেও ভালোবাসতে। আমাদের দেশের সমৃদ্ধি ও উন্নয়ন ভবিষ্যত প্রজন্মের উপর নির্ভর করছে। অর্জিত জ্ঞান, শিক্ষা ও দক্ষতা শুধু নিজের জন্য নয় দেশ, মাটি ও মানুষের কল্যাণেও কাজে লাগাতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই দেশ একদিন সত্যিকারের সোনার বাংলায় রূপান্তরিত হবে।
অনুষ্ঠানে গোলাপগঞ্জ উপজেলার জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। গতকাল শুক্রবার বিকেলে আয়োজিত অনুষ্ঠানে ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিলাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাক, কান, গলা রোগের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. নূরুল হুদা নাঈম, সাবেক ইউপি চেয়ারম্যান এম এ ছালিক, সাংবাদিক আনোয়ার শাহজাহান, সিনিয়র শিক্ষক তারেক জলিল, ক্রীড়া ব্যক্তিত্ব সুহেদুজ্জামান চৌধুরী, বিশিষ্ট লেখক আবুল হাসনাত, সলিমা খাতুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস শহীদ।
সোশ্যাল অ্যাডভান্সমেন্ট এসোসিয়েশনের সভাপতি রুহেল বিন ছায়েদের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক কাউসার আহমদ মুন্না, সাব্বির আহমদ, নাহিদুর রহমান, সুব্রত বিশ্বাস, তুহেল আহমদ, মাজেদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি