গোয়াইনঘাটে দেড় ঘন্টার ব্যবধানে দুর্বৃত্তদের হাতে আরেকজন খুন

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাটে জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রি কলেজের ছাত্র দিলদার হোসেন (২০) খুনের ঘটনার দেড় ঘন্টার ব্যবধানে আরেকটি খুনের ঘটনা ঘটেছে। একই কায়দায় অজ্ঞাত দুর্বৃত্তরা নুরুল ইসলাম নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে খুন করে। উপজেলার বড়গোছা গ্রামের আব্দুল জলিলের ছেলে নুরুল ইসলাম (৩৫)।
এ হত্যাকান্ডের ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  খুনের ঘটনার সাথে জড়িত কোন ব্যক্তিকে গতকাল বৃহস্পতিবার বিকেল পর্যন্ত আটক করতে পারেনি পুলিশ।
জানা যায় পূর্ব বিরোধের জের ধরে বুধবার রাত ৯টার দিকে বঙ্গবীর টাওয়ারের সামনে নুরুল ইসলামকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন নুরুল ইসলামকে উদ্ধার করে  সিলেট ওসমানী হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে গোয়াইনঘাট থানার এস আই সমিরন দাস ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। ময়না তদন্ত শেষে নিহতদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলে পুলিশ জানান।
থানার ওসি দেলওয়ার হোসেন পৃথক দুটি খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনার সাথে জড়িত অপরাধীদের আটক করতে পুলিশ তৎপর হয়ে কাজ করছে। আশা করছি খুব দ্ররুত তাদের আটক করে আইনের আওতায় নিয়ে আসা হবে। এ ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।