রামাদ্বানের পবিত্রতা রক্ষার দাবিতে দক্ষিণ সুরমার কুচাইয়ে র‌্যালী

দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইউনিয়নের তৈয়ব কামাল গ্রামের বিশিষ্ট মুরব্বি মোঃ অলিউর রহমান ননী (কম্পোজিটর) এর উদ্যোগে এবং তৈয়ব কামাল ও শেখপাড়া গ্রামবাসীর আয়োজনে পবিত্র মাহে রামাদ্বানের পবিত্রতা রক্ষার দাবিতে গত ১৯ মে শুক্রবার সকালে স্থানীয় শ্রীরামপুর চৌমহনী হতে একটি র‌্যালী বের হয়ে বাইপাস পয়েন্ট প্রদক্ষিণ শেষে ইঞ্জিনিয়ার গেইটে এসে শেষ হয়।
র‌্যালীতে অংশ গ্রহণ করেন শাহ আলী রাজ, আজির উদ্দিন, ডা. সুমন শিকদার, টুনু মিয়া শিকদার, বাবুল আহমদ, এনামুল হক শিকদার, হান্নান মিয়া, সঞ্জিত মিয়া, ইরন মিয়া, জিল্লুর রহমান, হযরত লতিফিয়া হাফিজিয়া তৈয়ব কামাল মাদরাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাওলানা এখলাছুর রহমান, খালেদ আহমদ, মাওলানা কাসেমুল হক, কুতুব উদ্দিন, রুবেল শিকদার, শাহ শিয়াব আহমদ, তাম্বির আহমদ শিকদার, ফয়েজ আহমদ, কালা মিয়া, ইফতি শিকদার, ফুরুক মিয়া, মিছবাহ শিকদার প্রমুখ। র‌্যালী শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা নিজাম উদ্দিন।
দোয়া মাহফিলে বক্তারা বলেন, মাহে রমজান হাজার মাসের চেয়ে উত্তম মাস। এই পবিত্র মাসেই মহান আল্লাহ তায়ালা পবিত্র কুরআন নাযিল করেন, বিধায় এই মাসের গুরুত্ব অপরিসীম। তাই এই মাসের পবিত্রতা রক্ষা করে চলা সকল মুসলমানগণের ঈমানী দায়িত্ব। বিজ্ঞপ্তি